বুধবার, ০১ মে ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

সুনামগঞ্জ জেলার যুব প্রতিনিধি মোঃ শাহ আলম

সুনামগঞ্জ জেলার যুব প্রতিনিধি মোঃ শাহ আলম

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক নির্বাচিত জেলা যুব প্রতিনিধি ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি মোঃ শাহ আলম -এর নাম আনুষ্ঠানিক ঘোষাণা প্রদান করা হয় ২৪ অক্টোবর (সোমবার)। ১ নভেম্বর জাতীয় যুব দিবস উদযাপন প্রস্তুতি সভায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সুনামগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক জনাব মোঃ শাহনুর আলম এই ঘোষণা করেন।

সুনামগঞ্জ সদর উপজেলার জেলা শ্রেষ্ঠ সংগঠন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি মোঃ শাহ আলম দীর্ঘদিন যুব উন্নয়ন অধিদপ্তরের সাথে কাজ করে আসছেন। মহামারি কোভিড-১৯ ও সুনামগঞ্জে স্মরণকালের ভয়াবহ বন্যাসহ বিভিন্ন পরিস্থিতে স্বেচ্ছা শ্রমে দৃষ্টান্তমূল কাজ করে আসছেন। তাঁর দক্ষ নেতৃত্বে বিভিন্ন সংগঠনের সদস্যবৃন্দ যুব উন্নয়ন অধিদপ্তর থেকে প্রশিক্ষণ, বৃক্ষ রোপন, মাদক বিরোধী অভিযান, সম্মেলন ও সংগঠন নিবন্ধনের সহযোগিতা পাচ্ছে। সাম্প্রতি উত্তর সুরমা সকল সংগঠন নিয়ে কাজ শুরু করেছেন তিনি ।

মোঃ শাহ আলম সুনামগঞ্জ সদর উপজেলা স্বনামধন্য বিদ্যাপীট নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে সহকারী শিক্ষক। তিনি চাকুরী পাশাপাশি অবসর সময়ে বিভিন্ন সামাজিক ও সাহিত্যিক সংগঠনের সাথে জড়িত আছেন। সুনামগঞ্জ সদর উপজেলার রেড ক্রিসেন্ট সোসাইটি সুনামগঞ্জ সদর ইউনিটের যুব প্রধান, আজীবন সদস্য, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি, গাঙচিলসুনামগঞ্জ শাখায় সহ সভাপতি, উত্তর সুরমা সাহিত্য পরিষদের সম্পাদক, রানিং নিলেটের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি, মাসিক উত্তর সুরমা পত্রিকার সম্পাদক, সুনামগঞ্জ সচেতন নাগরিক কমিটির স্বজন সদস্য, উত্তর সুরমা চাকুরিজীবী পরিষদের উপ পশিক্ষণ সম্পাদক এবং সুনামগঞ্জ সদর আইসিটি শিক্ষক পরিষদে সাধারণ সম্পাক পদে কাজ করে আসছেন মোঃ শাহ আলম।

সুনামগঞ্জ জেলার যুব প্রতিনিধি নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের সহ সভাপতি সৈয়দ আব্দুল মতিন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, কোষাধ্যক্ষ ইলিয়াছ উদ্দিন, জাহাঙ্গীরনগর সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি কাজী মোহাম্মদ মমিনুল ইসলাম, সৃষ্টি যুব জাগরণ সমাজকল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক তৃষ্ণা আক্তার রুশনা, যুব নারী শক্তি সমাজকল্যাণ সংস্থার সভাপতি জাহেদা আক্তার, নিউ প্রত্যাশা যুব সংঘের সভাপতি জনাব আফাজ মনি, ২০১৯ জাতীয় পুরষ্কার প্রাপ্ত শিল্পী আক্তার, কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি জনাব জুবায়ের আহমেদ, কেজিএফ সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি মোঃ আনোয়ার হোসেন প্রমূখ


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com